জীবনে সফল হতে হলে নিজের ওপর দৃঢ় বিশ্বাস রাখবে। কখনও হাল ছেড়ে দিওনা, কারণ একবার হাল ছেড়ে দিলে তুমি অার কখনো সে কাজে সফল হতে পারবে না। অার একটা কথা কোন কাজ একবার করতে না পারলে, বারং বার চেষ্টা করবে। একবার না পারিলে দেখ শত বার পারিব না এই কথাটি বলিও না অার

দেওয়ানবাগীর ১৯ টি অজানা কাহিনী

দেওয়ানবাগের ভন্ড পীরের ১৯ টি লোমহর্ষক অজানা তথ্য :

১/  দেওয়ানবাগী  স্বপ্নে দেখেন ঢাকা এবং ফরিদপুরের মধ্যবর্তী স্হানে এক বিশাল বাগানে ময়লার স্তূপের উপর বিবস্ত্র অবস্হায় নবীজির প্রাণহীন দেহ পড়ে অাছে। ( নাউজুবিল্লাহ)
মাথা দক্ষিণ দিকে পা উত্তর দিকে প্রসারিত।  বাম পা হাটুতে ভাঁজ হয়ে খাড়া অাছে। অামি উদ্ধারের জন্য পেরেশান হয়ে গেলাম। তাঁর বাম পায়ের  হাঁটুতে অামার ডান হাত দিয়ে স্পর্শ করার সাথে দেহে প্রাণ ফিরে এল এবং তিনি অামাকে বললেন, "হে ধর্মের পর্ণজীবনদানকারী, ইতিপূর্বে অামার ধর্ম পাঁচবার পূর্ণজীবন লাভ করেছে। "(সুত্র : রাসুল কি সত্যিই গরিব ছিলেন- দেওয়ানবাগ থেকে প্রকাশিত)

২/ একদিন ফজরের পর মুরাকাবাত অবস্হায় অামার তন্দ্রা এসে যায়। অামি তখন লুঙ্গি-গেঞ্জি পরিহিত অবস্হায় রওজা শরিফে দেখতে পাই। দেখি রওজা শরীফের উপর শুকনা পাতা এবং অগাছা জন্মে প্রায় এক পুট পুরু হয়ে গেছে। অামি অারো  লক্ষ করলাম,  রওজা শরিফে শায়িত মহামানবের  মাথা মোবারক পূর্ব দিকে মুখমন্ডল দক্ষিণ দিকে ফিরানো।  এই  অবস্হা দেখে অামি অাপসোস  করতে লাগলাম। এমন সময় পাতার নিচ থেকে উঠে এসে  এ মহামানব বসলেন। তার বুক পযর্ন্ত পাতার উপর বের হয়ে পড়ে। তিনি অামার দিকে তাকিয়া বললেন, অাপনি দয়া করে অামার রওজা পরিষ্কার করে দেবেন  না? অামি বললাম জী,দেব।  তিঁনি বললেন  তাহলে দিন না। এভাবে বারবার তিনবার বলায় অামি এক একটা করে পাতা পরিষ্কার করে দিই। এরপর অামার তন্দ্র ভেঙ্গে যায়। ( সুত্র রাসুল কি সত্যিই গরিব ছিলেন- দেওয়ানবাগ থেকে প্রকাশিত।)

৩/ দেওয়ানবাগী এবং তার মুরিদদের মাহফিলে স্বয়ং অাল্লাহ, সমস্ত নবী, রাসুল (সাঃ),  ফেরেস্তা,  দেওয়ানবাগী ও তার মুর্শিদচন্দ্রপাড়ার মৃত অাবুল ফজলসহ সমস্ত ওলি অাওলিয়া,  এক বিশাল ময়দানে সমবেত হয়ে সর্বসম্মতিক্রমে দেওয়ানবাগীকে মোহাম্মদী ইসলামের প্রচারক নির্বাচিত করা হয়। অতঃপর অাল্লাহ সবাইকে নিয়ে এক মিছিল বের করে।  মোহাম্মদী ইসলামের চারটি পতাকা চার জনের - যথাক্রমে অাল্লাহ, রাসুল, দেওয়ানবাগী এবং তার পীরের হাতে ছিল।।  অাল্লাহ, দেওয়ানবাগী ও তার পীর প্রথম সারিতে ছিলেন।  বাকীরা সবাই পিছনের সারিতে ছিল।  অাল্লাহ নিজেই স্লোগান দিয়েছিলেন" মোহাম্মদী ইসলামের অালো _ ঘরে ঘরে জ্বালো।
( সুত্র সাপ্তাহিক দেওয়ানবাগী পত্রিকা-১২/০৩/৯৯)   সকল   সকল 

Share:

0 মন্তব্য(গুলি):

Blog Archive

Hamidnewblogsite.com. Powered by Blogger.

Labels

Blog Archive

Recent Posts

Unordered List

Pages

Theme Support