জীবনে সফল হতে হলে নিজের ওপর দৃঢ় বিশ্বাস রাখবে। কখনও হাল ছেড়ে দিওনা, কারণ একবার হাল ছেড়ে দিলে তুমি অার কখনো সে কাজে সফল হতে পারবে না। অার একটা কথা কোন কাজ একবার করতে না পারলে, বারং বার চেষ্টা করবে। একবার না পারিলে দেখ শত বার পারিব না এই কথাটি বলিও না অার

কিভাবে যৌন দুর্বলতা দুর করবেন?

http://Hamidnewblogsite.blogspot.com যৌনতারর ক্ষেত্রে পুরুষের দুর্বলতা দুর করতে অত্যন্ত সহায়ক হহতে পারে কিছু প্রাকৃতিক খাবার। না বিদেশি কোন বহুমুল খাদ্য নয়। বরং অাপনার হাতের কাছেই মিলবে এমন কিছু খাবার, যা যৌন দুর্বলতা করে শারীরিক সক্ষমতা বাড়াবে

১)চীনা বাদাম:

খুবই সহজলভ্য একটি খাবার হচ্ছে চীনা বাদাম, কিন্তু পুরুষের যৌন সক্ষমতা বাড়াতে খুবই কার্যকর এই বাদাম খুব ভালো প্রাকৃতিক উৎস Amino Acid ও L-arginine এর, যারা পুরুষের সক্ষমতা বৃদ্ধিতে প্রয়োজনীয়। Perricon এর মতে,L-arginine পুরুষাঙ্গে রক্ত চলাচল বৃদ্ধিতে সাহায্য করে, যা যৌন মিলনো সময় পুরুষের সক্ষমতা বৃদ্ধি করে। প্রতিদিন এক মুঠো চীনাবাদাম হতে পারে পুরুষের পরম বন্ধু।

রসুন

রসুনে অাছে allicin, যা যৌনাঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করে। সঠিক রক্ত চলাচল পুরুষাঙ্গের সক্ষমতা বৃদ্ধি করে দ্রুত বীর্যপতন প্রতিরোধ করে। রান্নায় তো বটেই, নিয়মিত কাচা রসুন খাওয়াখাওয়ার অভ্যাস হার্টের অসুখের পাশাপাশি যৌনসক্ষমতা বৃদ্ধিতে সহায়ক।

ডুমুর

এই ফলটি পরম অবহেলার চোখে দেখা হলেও ডুমুরের গুণের শেষ নেই। ডুমুরে অাছে উচ্চ মাত্রায় Amino acids যা সকল হরমোনের ভিত্তি রুপে কাজ করে। দেহে Amino acids এর অভাব হলে যৌনত দূর্বলতা যৌনতায় অনাগ্রহ দেখা দিতে পারে।

কলা

অত্যন্ত সহজলভ্য ফল এই কলা অসংখ্য গুণের অাধার। হ্যাঁ যৌনসক্ষমতা বৃদ্ধিতে ও অত্যন্ত সহায়ক। কলা দেহে প্রচুর এনার্জি যোগায়। এতে অাছে একটি বিশেষ এনজাইম Bromelaine, যা যৌনদুর্বলতা রোধ করতে সহায়ক। অাছে প্রচুর ভিটামিন বি, যৌনতার সময় ভরপুর এনার্জি যোগায়।
Share:

0 মন্তব্য(গুলি):

Blog Archive

Hamidnewblogsite.com. Powered by Blogger.

Labels

Blog Archive

Recent Posts

Unordered List

Pages

Theme Support